ভিডিও

নদীতে গোসল করতে গিয়ে প্রাণ গেল দুই শিশুর 

প্রকাশিত: এপ্রিল ১৫, ২০২৪, ০১:৩১ দুপুর
আপডেট: এপ্রিল ১৫, ২০২৪, ০১:৩১ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে কুলিক নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে দুই শিশু ইয়াসমিন আক্তার (১০) ও তসলিমা আক্তারের (৮) মৃত্যু হয়েছে। রোববার (১৪ এপ্রিল) দুপুরে খঞ্জনা এলাকায় কুলিক নদীতে এ দুর্ঘটনা ঘটে। নিহত শিশুরা হলো উপজেলার খঞ্জনা গ্রামের ইব্রাহিমের মেয়ে ইয়াসমিন ও দিনাজপুর সদরের রেল স্টেশন পাড়া এলাকার ইউসুফ আলীর মেয়ে তসলিমা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে বাড়ির পাশের কুলিক নদীতে গোসল করতে যায় ইয়াসমিনের বাবা ইব্রাহিম। এসময় ইয়াসমিন ও তসলিমা তার সাথে যায়। ইব্রাহিম গোসল শেষে বাড়ি ফিরে আসেন তবে ওই শিশু দুটি নদীতে থেকে যায়। এক পর্যায়ে শিশু দুটি পানিতে তলিয়ে যায়।

এদিকে তারা বাড়িতে ফিরে না আসায় তাদের খোঁজাখুঁজি শুরু করে পরিবারের সদস্যরা। পরে নদী থেকে তাদের উদ্ধার করে রাণীশংকৈল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। রাণীশংকৈল থানার ওসি সোহেল রানা জানান, খবর পেয়ে আমি ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। তসলিমা আক্তার ঈদে নানার বাড়িতে বেড়াতে এসেছিল। পরে প্রতিবেশি শিশু ইয়াসমিনের সঙ্গে নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে দুজনে মারা গেছে। 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS